cara melakukan diet ocd dengan benar

cara melakukan diet ocd dengan benar এটা কখনও OCD জন্য ডায়েটিং শোনা হয়? অবশ্যই অবশ্যই হ্যাঁ. এই খাদ্য পদ্ধতি থেকে প্রখ্যাত Mentalist Dedy Corbuzier বিশেষজ্ঞদের দ্বারা চালু একটি জনপ্রিয় খাদ্য কারণ. অস্তিত্ব ছিল না যে খাবার অনেক পদ্ধতি এর মধ্যে আমি একটি OCD খাদ্যের সবচেয়ে সুবিধাজনক এবং উপভোগ্য যে একটি খাদ্য মনে করি. কেন হল? একটি OCD খাদ্য ব্যবহারকারীদের আমরা চাই কিছু যে খেতে, কিন্তু নির্দিষ্ট ঘন্টা শর্তাবলী করতে পারবেন না. এর পর আমরা পানি ছাড়া আর কিছুই meinum Maan করা উচিত নয়. সজ্জা হিসাবে একই জিনিস উপবাস ছিল কিন্তু এখনও জল পান করা উচিত নয়, কারণ এই সহজ.

সুতরাং কিভাবে আমি ডায়েটিং Dedy নেভিগেশন Corbuzier OCD ভাল এবং সঠিক যান? ডায়েটিং হয় OCD যেতে পাবে খুব শক্ত নয়. আপনি মাত্র কয়েকটি সহজ নিয়ম এবং সহজ অনুসরণ করুন. ওজনের আপনাদের মধ্যে যারা জন্য, একটি পাতলা শরীরের আদর্শ পেতে খাদ্য হয় OCD চেষ্টা কোন ক্ষতি নেই.

  ব্লগ http://alfabetodorock.blogspot.com থেকে উদ্ধৃত হিসাবে, এখানে আপনি অবিলম্বে বাড়িতে চেষ্টা করতে পারেন যে একটি OCD খাদ্যের মধ্যে কিছু মহান লাইন হয়.

     (অন্তত 3-4 ঘন্টা জাগ্রত পর) কোন ব্রেকফাস্ট.
     8/6/4 ঘন্টা (ঘন্টা পরে এটি শুধু চিনি ছাড়া পানি বা চা পান করছে) খাবেন তাই আপনি HGH মাত্রা বাড়াতে পারেন.
     আপনি OCD কি আগে আপনি স্বাভাবিক হিসাবে কিছু খেতে পারেন
     পরিবর্তে হৃৎপিণ্ডসংক্রান্ত সঙ্গে ওজন উদ্ধরণ একটি প্যাটার্ন সঙ্গে ক্রীড়া, ফ্যাট বার্ন আপনি উপবাস যদি ওজন উদ্ধরণ পরে একটি সারিতে 2 দিন থেকে সর্বোচ্চ হতে হবে.
     16 ঘন্টা / দিন উপবাস 1300 থেকে শরীর এবং সর্বোচ্চ ফ্যাট বার্ন সব কর্ম শুদ্ধি জন্য দরকারী যা 2000% আপনার হরমোন HGH উত্থাপন.
     সম্পূর্ণ গাইড, আপনি বিনামূল্যে ebooknya অফিসিয়াল ওয়েবসাইট Deddy Corbuzier www.readyforfit.com জন্য এটি পেতে পারেন.

খুব ঘন ব্যস্ত আছে এবং, ভুলবেন এখন গুগল প্লে বলা হয় যা খাদ্য হয় OCD anroit বাজারের মাধ্যমে আবেদন ডাউনলোড করতে পারেন terdakan পারে আপনাদের মধ্যে যারা জন্য. এই অ্যাপ্লিকেশন দিয়ে আপনি উইন্ডো খোলা এবং একটা আচ্ছাদিত ডাইনিং খাওয়া উইন্ডো যখন এটি সহজ জানতে করতে পারেন. গুড লাক!

What's on Your Mind...